সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

টানা ৪০ দিন জামাতে নামাজ আদায় করে সাইকেল পেল ৪৫ শি’শু-কি’শোর

এবার ঝিনাইদহের শৈলকুপা উপজে’লায় কি’শোরদের নিয়মিত নামাজ আদায় ও নামাজের প্রতি ভালোবাসা জাগাতে উপহার ঘোষণা করা হয়েছিল। উপহারে কথা জানার পর টানা ৪০ দিন জামাতে নামাজে অংশগ্রহণ করে প্রথম পুরস্কার সাইকেল জিতে নিয়েছে ৪৫ জন শি’শু-কি’শোর।

এ ছাড়া নামাজে অংশ নেওয়ায় দ্বিতীয় পুরস্কার বড় ব্যাগ পেয়েছে ৩০ জন শি’শু-কি’শোর এবং তৃতীয় পুরস্কার হিসেবে ১৩ জন শি’শু-কি’শোরকে বিভিন্ন শিক্ষাসামগ্রী দেওয়া হয়েছে। ম’সজিদের চার বিচারককেও দেওয়া হয়েছে সম্মাননা ক্রেস্ট।

গতকাল শুক্রবার জুমা’র দিনে শৈলকুপার ত্রিবেনী ইউনিয়নের আনন্দনগর গ্রামে ইস’লামী বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশ দাওয়াহ সার্কেলের পক্ষ থেকে এ উপহার দেওয়া হয়।

এ সময় অনুষ্ঠানটির আহ্বায়ক শাখওয়াত হোসেন বলেন, ‘আম’রা তাকবিরওয়ালাদের সঙ্গে টানা ৪০ দিনব্যাপী নামাজ আদায়ের জন্য মূলত এই প্রতিযোগিতার আয়োজন করেছিলাম। বর্তমান তরুণ ছাত্রসমাজ গেমসে আসক্ত হয়ে যাচ্ছে, মা’দকের সঙ্গে এবং অন্যায়-অ’প’রাধের সঙ্গে স’ম্পর্ক করে ফেলছে। ফলে ম’সজিদে আসছে না। তাদের ম’সজিদে আনার জন্য আমাদের এই আয়োজন। কারণ, নামাজ মানুষকে অন্যায় কাজ থেকে বিরত রাখে।’

এ সময় আনন্দনগর গ্রামের বাসিন্দা কলেজ শিক্ষক আব্দুল লতিফ বলেন, ‌‘এটা অ’ত্যন্ত ভালো উদ্যোগ। এটা সারা বাংলাদেশে ছড়িয়ে গেলে ম’সজিদের আসার আগ্রহ অনেক বাড়বে।’

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: